একদিনে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ২৬ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

ফেনীর সোনাগাজী থেকে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জানুয়ারি) উপজেলার পৃথক স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন সোনাগাজীর চরছান্দিয়া এলাকার মোবারক হোসেনের স্ত্রী মনোয়ারা বেগম (৪০) ও পৌর শহরের সমির উদ্দিনের স্ত্রী নূর নাহার (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই দিন সকালে উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের ৭ নম্বর স্লুইসগেট এলাকার মোবারক হোসেনের স্ত্রী মনোয়ারা বেগমের (৪০) মরদেহ বাড়ির পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়। সেখানে একটি আমগাছের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। তিনি দুই কন্যাসন্তানের জননী। পরিবারের দাবি, তিনি কয়েক বছর ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন।

অন্যদিকে সোনাগাজী পৌর শহরের মাছ বাজার সংলগ্ন নাছির ম্যানশনে নূর নাহার (৩৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, তার স্বামী সমির উদ্দিনের নির্যাতন সইতে না পেরে তিনি বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি চার সন্তানের জননী।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. সাজেদুল ইসলাম জানান, দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]