হত্যা মামলায় দুইজনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

মাদারীপুরের রাজৈরে শাহেদ বেগ (২৫) হত্যা মামলার দুই আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে তাদের আরো ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক লায়লাতুল ফেরদৌস এ আদেশ দেন।

madaripur

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, রাজৈর উপজেলার হরিদাসদী-মহেন্দ্রদী ইউনিয়নের কালীবাড়ি গ্রামের ইউসুফ আলী মুন্সীর ছেলে মো. সেলিম মুন্সী ও একই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মো. পাভেল শিকদার।

মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি গোলাম আজম শামীম জানান, ২০১২ সালের ২৯ নভেম্বর রাতে উপজেলার বাটিয়ারকান্দা থেকে লিবিয়া যাওয়ার জন্য বাড়ি থেকে বেন শাহেদ বেগ। সকালে রাজৈর ওই গ্রামের একটি খাল থেকে সাহেদের লাশ পাওয়া যায়।

madaripur

এ ঘটনায় ২০১২ সালের ১ ডিসেম্বর নিহতের বড় ভাই রফিকুল বেগ বাদি হয়ে অজ্ঞাত আসামির নামে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্তে সাহেদ হত্যার সাথে আসামি পাভেল ও সেলিমের সম্পৃক্ততা পাওয়া তাদের বিরুদ্ধে চার্জশীট দাখিল করেন।

গোলাম আজম শামীম জানান, দীর্ঘদিন ধরে মামলাটি বিচারাধীন থাকার পর বুধবার (২৭ জানুয়ারি) আদালত দুই আসামির ফাঁসির আদেশ এবং ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছেন।

একেএম নাসিরুল হক/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]