বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৭:১২ পিএম, ২৮ জানুয়ারি ২০২১

মাদারীপুরের কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিঠুকে দলীয় সব কার্যক্রম থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

jagonews24

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, অনুষ্ঠিতব্য কালকিনি পৌরসভা নির্বাচনে উপজেলা তাঁতী লীগের সিনিয়র সহ-সভাপতি এসএম হানিফ সরদারকে দলীয় মনোনয়ন দেয়া হয়। দলীয় নির্দেশনা উপেক্ষা করে আওয়ামী লীগ নেতা সোহেল রানা মিঠু বিদ্রোহী প্রার্থী হন। দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাকে দলীয় সব কার্যক্রম থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন বলেন, পৌর নির্বাচনে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে মিঠু নিজে প্রার্থী হয়েছে। সে গঠনতন্ত্রবিরোধী কাজ করেছে। তাই তাকে তার পদ থেকে অব্যাহতি দিয়েছে জেলা আওয়ামী লীগ। 

উল্লেখ্য, আগামী ১৪ ফেব্রুয়ারি কালকিনি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানে এবার মোট ভোটার ৩৩ হাজার ১২২ জন। পুরুষ ভোটার ১৬ হাজার ৭৬১জন ও  নারী ভোটার ১৬ হাজার ৩৬১ জন।

এ কে এম নাসিরুল হক/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]