ওয়াজ শুনতে গিয়ে বলাৎকারের শিকার মাদরাসাছাত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১০:০০ এএম, ২২ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ১০ বছরের এক মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে একই মাদরাসার আরেক ছাত্রকে (১৫) আটক করেছে পুলিশ। রোববার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় উপজেলার কালীকচ্ছ চাঁনপুরের একটি মাদরাসা থেকে অভিযুক্ত ছাত্রকে পুলিশ আটক করে।

আটক ছাত্রের বাড়ি নাসিরনগর উপজেলায়। সে সিরাজবাগ নূরানী ও হাফেজীয়া মাদরাসার আমপারা শ্রেণির ছাত্র।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, রোববার সন্ধ্যার দিকে সিরাজবাগ নূরানী ও হাফেজিয়া মাদরাসার ছাত্ররা পার্শ্ববর্তী এলাকায় কালীকচ্ছ বর্ডার-বাজার বায়তুল জামে মসজিদের মাহফিলে ওয়াজ শুনতে যায়। সাড়ে ৬টার দিকে অভিযুক্ত মাদরাসার ছাত্র ১০ বছরের ওই ছাত্রকে মুখ চেপে ধরে মসজিদের ছাদে নিয়ে বলাৎকার করে।

রাতেই ওই ছাত্র মাদরাসার শিক্ষক ও তার নানাকে ঘটনাটি জানায়। পরে অভিযোগ পেয়ে পুলিশ ওই মাদরাসা থেকে অভিযুক্তকে আটক করে।

এদিকে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল জানান, ভুক্তোভোগী ছাত্রকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরবর্তীতে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ছাত্রের পায়ুপথে রক্তক্ষরণ হয়েছে। আপাতত কিছু বলা যাচ্ছে না, সকালে সার্জারি বিভাগের কনসালটেন্ট ওই ছাত্রকে দেখে বিস্তারিত জানাতে পারবেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন মুহাম্মদ নাজমুল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে এ ঘটনায় অভিযুক্ত ছাত্রকে মাদরাসা থেকে আটক করেছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]