দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় মহিলা আ.লীগ নেত্রী বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৯:১৯ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

হবিগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মো. মিজানুর রহমানের স্ত্রী জলি রহমানকে মহিলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেয়ায় সোমবার (২২ ফেব্রুয়ারি) জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা খাতুন ও সাধারণ সম্পাদক আলেয়া আক্তার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বহিষ্কৃত জলি রহমান জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মহিলা আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, হবিগঞ্জ পৌর নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মিজানুর রহমানের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জলি রহমানকে বহিষ্কার করা হলো। এর অনুলিপি কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগমের কাছে পাঠানো হয়েছে।

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার জানান, সংগঠনের আর কেউ নৌকার বিরুদ্ধে প্রচারণায় অংশ নিলে একইভাবে বহিষ্কার করা হবে।

এর আগে ১৩ ফেব্রুয়ারি বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র মো. মিজানুর রহমানকে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। তার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক চৌধুরী শুভ বাতেন, হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জুবেদ আহমেদ সবুজ ও যুগ্ম আহ্বায়ক মো. সাগরকেও সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

২৮ ফেব্রুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে হবিগঞ্জ পৌরসভায়। এ পৌরসভায় মোট ৫০ হাজার ৯০৩ জন ভোটারের মধ্যে পুরুষ ভোটার ২৫ হাজার ২৮৩ ও নারী ভোটার ২৫ হাজার ৬২০ জন।

এখলাছুর রহমান খোকন/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]