স্ত্রীর সঙ্গে অভিমান করে পোশাক শ্রমিকের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:০১ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ফাহিম মণ্ডল (২৩) নামে এক পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের দিঘলদীতে অবস্থিত হালিমা বেগমের ভাড়া বাসা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত পোশাক শ্রমিক ফাহিম মণ্ডল চাঁদপুর জেলার উত্তর মতলব থানার জীবগাও বাগবাড়ী এলাকার ইব্রাহিম মণ্ডলের ছেলে। এ ব্যাপারে পোশাক শ্রমিক ফাহিমের চাচা আবু বক্কর মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, তিন বছর আগে চাঁদপুরের উত্তর মতলব থানার বাগবাড়ী এলাকার ইব্রাহিম মণ্ডলের ছেলে ফাহিম মণ্ডলের সঙ্গে একই থানার খাকান্দা এলাকার কাসফিয়া আক্তারের ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কারণে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকত। এর জের ধরে বুধবার সকাল হতে দুপুর ২টার মধ্যে যেকোনো সময় হতাশাগ্রস্ত পোশাক শ্রমিক ফাহিম মণ্ডল স্ত্রীর সঙ্গে অভিমান করে সবার অগোচরে ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

মদনগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন গণমাধ্যমকে বলেন, আমরা এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে বুধবার বিকেলে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করি।

এ ব্যাপারে বন্দর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। আত্মহত্যার কারণ জানার জন্য পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

শাহাদাত হোসেন/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]