বাসের সঙ্গে সংঘর্ষে ট্রাকচালক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ১০:৪৯ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

ঢাকা-আরিচা মহাসড়কে বাস-ট্রাকের সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টায় মহাসড়কের পাচুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিব হোসেন ফরিদপুর জেলার কোতোয়ালি উপজেলার শিবরামপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কের পাচুরিয়া এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ট্রাকের ভেতরে চালক আটকে পড়েন।

আরও জানা যায়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে ট্রাকচালকের মৃতদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এছাড়াও বাসের আহতের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘতনার কারণে ঢাকা-আরিচা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের উভয় পাশে তিন কিলোমিটারজুড়ে যানজটের সৃষ্টি হয়। এর প্রায় দেড় ঘণ্টা পর মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত যান সরিয়ে সকাল ৮টার দিকে যান চলাচল স্বাভাবিক করা হয়।

বরংগাইল হাইওযে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম আল মামুন জানান, ঘটনাস্থলে এসে আটকেপড়া ট্রাকচালককে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের সহযোগিতা চাই। সকাল ৮টা থেকে মহাসড়কে যান চলাচল চালু করার চেষ্টা চলছে।

এসএমএম /এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]