ধর্ষণচেষ্টার মামলা করায় সেই নারীকে পেটালেন ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ১২:০২ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

কুমিল্লায় ধর্ষণচেষ্টা ও নির্যাতনের অভিযোগে মামলা করায় সেই প্রবাসীর স্ত্রীকে মারধর করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা মো. রনির বিরুদ্ধে।

রনি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি সদর উপজেলার বারপাড়া এলাকার কৃষ্ণপুরের সর্দার বাড়ির আবু তাহেরের ছেলে।

তার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রী মামলা করলে আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য জেলা পুলিশ সুপার কার্যালয়ের নারী ও শিশু নির্যাতন সেলকে নির্দেশ দেন। ২৭ ফেব্রুয়ারি বাদী ও অভিযুক্তদের ওই সেলে হাজির হওয়ার জন্য নোটিশ দেয় পুলিশ।

তবে মামলার পর রনির বিরুদ্ধে ফের ওই প্রবাসীর স্ত্রীর ওপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে জেলার সদর উপজেলার বারপাড়া এলাকার কৃষ্ণপুরে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে।

আহত নারীকে কুমিল্লা জেনারেল (সদর) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রনি ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় আরেকটি অভিযোগ করেছেন ভুক্তভোগী।

ওই নারীর মা জানান, তার মেয়েকে বাড়ির সামনে পেয়ে তার ওপর হামলা করা হয়।

অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা রনি বলেন, ওই নারীর কাজই হলো মানুষকে মিথ্যা মামলায় ফাঁসানো। তদন্তে সব সত্য বেরিয়ে আসবে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক জাগো নিউজকে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

কামাল উদ্দিন/এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]