ভাল্লুকের আক্রমণে আহত গ্রামপ্রধান, হেলিকপ্টারে গেলেন হাসপাতালে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১

বান্দরবানে ভাল্লুকের আক্রমণে শিশুসহ দুইজন আহত হয়েছেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার টংকাবতী ইউনিয়নে চিম্বুক পাড়ার পাশের পাবলা হেডম্যান গ্রামের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বান্দরবান সদরের চিম্বুক পাড়ার মৃত পাতুই ম্রোর ছেলে ইয়াং ওয়াই ম্রো (৪২) এবং একই গ্রামের রিং রাও ম্রোর এর ছেলে মাংলিউ ম্রো (৫)।

বান্দরবান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর বলেন, ‘সকালে জঙ্গলে কার্বারিসহ (গ্রাম প্রধান) কয়েকজন জুম চাষের কাজে যাচ্ছিলেন। এ সময় ভাল্লুক কার্বারি ইয়াং ওয়াই ম্রোর ওপর আক্রমণ করলে তিনি গুরুতর আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টারে করে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে স্থানীয়রা জানান, এসময় ভাল্লুকের আক্রমণে শিকার হয় মাংলিউ ম্রো নামে এক শিশু। তাকেও স্থানীয়রা উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করায়।

আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]