নরসিংদীর স্থগিত ৪ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৯:৫২ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

নরসিংদী পৌরসভায় স্থগিত ৪ কেন্দ্রের পুনর্নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়।

নির্বাচনের পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কেন্দ্র ও আশপাশ এলাকায় র্যাব, পুলিশ, বিজিপি, আনসার, মোবাইল কোর্ট ও ট্রাইকিং ফোর্সের সদস্যরা মাঠে রয়েছেন। সকাল থেকে ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

তবে ভোটগ্রহণে ধীর গতি চলছে বলে অভিযোগ করেছেন একাধিক ভোটার। এবার স্থগিত ৪টি কেন্দ্রে ৯ হাজার ১৩৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করবেন।

vote2

এর আগে ১৪ ফ্রেরুয়ারি নরসিংদী পৌরসভা নির্বাচনে জালভোট প্রদানসহ নানা অনিয়মের অভিযোগে ইউএমসি আদর্শ বিদ্যালয়, বৌয়াকুড় সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ ৪টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও সতন্ত্রসহ ৪ জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু পেয়েছেন ১৮০৫৯ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবাইল প্রতীকের সতন্ত্র প্রার্থী এসএম কাইয়ুম সরকার পেয়েছেন ১৭৩৬৫ ভোট। বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী হারুনুর রশিদ পেয়েছেন ৯৬৩০ ভোট।

সঞ্জিত সাহা/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]