সৈয়দপুরে জাপা প্রার্থীর ভোট বর্জন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী ও ঝিনাইদহ
প্রকাশিত: ০২:৪২ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

উত্তরের জনপদ নীলফামারী পৌরসভা নির্বাচনে ভোটবর্জন করেছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দিকুল আলম। রোববার বেলা ১১টায় সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড় এলাকার জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে তিনি এ ঘোষণা দেন। এ সময় তিনি নির্বাচন কমিশনারের কাছে পুনর্নির্বাচন দাবি করেন।

এ সময় সাংবাদিকদের তিনি বলেন, ভোটে অনিয়ম, কর্মীদের পিটিয়ে বের করে দেয়া ও প্রশাসনের পক্ষপাতদুষ্টতার কারণে আনুষ্ঠানিকভাবে তিনি নির্বাচন বর্জন করেছেন।

সংবাদ সম্মেলনে সিদ্দিকুল আলম বলেন, আমরা বিরোধী দলে আছি। সরকারের ভালো কাজে সহযোগিতা করছি। অথচ এর ফলশ্রুতিতে সৈয়দপুর পৌরসভা নির্বাচনে আমাদের কর্মীদের নির্যাতন করা হচ্ছে। এ নির্যাতন থেকে নারী কর্মীরাও বাদ যায়নি।

এখানে ৪১টি কেন্দ্র থেকে আমার পোলিং এজেন্টদের জোরপূর্বক বের করে দেয়া হয়েছে। এমনকি আমার মাকেও ভোট দিতে দেয়নি। কোনো কেন্দ্রে আমার পোলিং এজেন্ট থাকলে ব্রাশফায়ার করে মেরে ফেলার হুমকীও দিয়েছে। যদি একতরফা নির্বাচনই হবে তাহলে কেন এই নির্বাচন নাটক?

সংবাদ সম্মেলনে প্রার্থীর স্ত্রী মিসেস ইয়াছমিন আলম, জাপার কেন্দ্রীয় কমিটির সহ ছাত্রবিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দীপুসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী বলেন, আমি অভিযোগ পেয়ে বিভিন্ন কেন্দ্রে গিয়েছি। কিন্তু বিশৃঙ্খলা দেখতে পাইনি।

জাহেদুল ইসলাম/এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]