স্ত্রী-শ্যালিকা খালাস, মাদক মামলায় স্বামীর ১৫ বছরের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৬:২২ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

নোয়াখালীতে এহেছান উল্যা প্রকাশ আমান উল্যা (৪১) নামের এক মাদক কারবারির ১৫ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে আরও একলাখ টাকা অর্থদণ্ড ও অনাদায়ে এক বছরের কারাদণ্ড দেয়া হয়।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকালে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত এহেছান উল্যা কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আনোয়ারুল হকের ছেলে।

মামলার রাষ্ট্রপক্ষের কৌঁসুলী গুলজার আহমেদ জুয়েল জানান, ২০১৭ সালে বেগমগঞ্জ উপজেলার চন্দ্রগঞ্জ হাইওয়ে সড়কে অভিযান চালিয়ে আট হাজার পিস ইয়াবাসহ এহেছান উল্যা, তার স্ত্রী জান্নাতুল মাওয়া ও শ্যালিকা রাজিয়া বেগম প্রকাশ জারিয়াতুল মোস্তফাকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়।

পরে বেগমগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

আদালতে মোট নয় জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে আসামি জান্নাতুল মাওয়া ও রাজিয়া বেগমকে খালাস দেন আদালত। অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি এহেছানকে ১৫ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]