ভোটে জেতার পরদিনই পোস্টার সরাতে নামলেন মেয়র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১০:২৪ পিএম, ০১ মার্চ ২০২১

পৌরসভা নির্বাচনে জেতার পরদিনই শহর পরিচ্ছন্ন করতে নিজের পোস্টার সরানোর কাজ শুরু করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র নায়ার কবির। সোমবার (১ মার্চ) সন্ধ্যায় দলীয় নেতাকর্মীদের নিয়ে জেলা শহরের পাইকপাড়া এলাকায় তার নিজ বাসভবনের সামনে থেকে তিনি পোস্টার সরানোর কার্যক্রম শুরু করেন।

রোববার (২৮ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে জয়লাভ করেছেন আওয়ামী লীগ মনোনীত এই প্রার্থী। এ নিয়ে পরপর দুইবার মেয়র পদে জয়লাভ করলেন নায়ার কবির।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে নায়ার কবিরসহ মেয়র পদে ছয়জন, সাধারণ কাউন্সিলর পদে ৫৬ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে লড়েছেন ১৫ জন প্রার্থী। ১২ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই প্রচারণা শুরু করেন প্রার্থীরা। এর অংশ হিসেবে পৌর এলাকার বিভিন্ন পাড়া-মহল্লায় প্রার্থীরা পোস্টার টানান।

মেয়র নায়ার কবির সোমবার সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ বিষয়ে বলেন, ‌‌‌‌‌‌‌‌‌‌‌‘পৌরসভা আমাদের সকলের। পৌর এলাকা পরিচ্ছন্ন রাখা সকল নাগরিকের দায়িত্ব। নির্বাচনের পর এসব পোস্টার-ব্যানার খুলে পরিষ্কার করা আমাদেরই দায়িত্ব।’

এ সময় তিনি অন্য প্রার্থীদের পোস্টার নিজ উদ্যোগে সরিয়ে নিয়ে শহরকে পরিছন্ন করার অনুরোধ জানান।

এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]