রিকশায় লাশের খাঁটিয়া লাগা নিয়ে সংঘর্ষ, আহত ১০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:২০ এএম, ০৪ মার্চ ২০২১
ফাইল ছবি

ব্রাহ্মণাবাড়িয়ার সরাইলে মরদেহ বহনকারী খাটিয়ার সঙ্গে রিকশার ধাক্কা লাগাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বুধবার (০৩ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নের শাখাইতি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (০২ মার্চ) শাখাইতি গ্রামের এনায়েতের বাড়ির এক ব্যক্তি মারা যান। সন্ধ্যার দিকে মরদেহ গ্রামের কবরস্থানে দাফন করে খালি খাটিয়া নিয়ে ফেরার পথে কফিনের সঙ্গে একটি রিকশার ধাক্কা লাগে। এ নিয়ে রিকশাচালক একই গ্রামের আলালের বাড়ির আমির হোসেনের সঙ্গে বাগ-বিতণ্ডা হয় তাদের।

বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ তাৎক্ষণিকভাবে মীমাংসা করে দেন। বুধবার সন্ধ্যার দিকে বিষয়টি নিয়ে পুনরায় বাগ-বিতণ্ডা শুরু হয়। এরই জেরে এদের পরিবারের দুই গোষ্ঠী দেশীয় অস্ত্রসন্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ইটপাটকেল নিক্ষেপে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কবির হোসেন জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয় জনপ্রতিনিধিরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এই ঘটনায় কেউ অভিযোগ দিলে আইননুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে’।

এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]