সেই চেয়ারম্যানের বিরুদ্ধে এবার কাদের মির্জার সহযোগীর জিডি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৫৯ এএম, ০৪ মার্চ ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ব্যক্তিগত অফিসে ককটেল হামলার শিকার সেই ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীনের বিরুদ্ধে এবার উল্টো থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

আলোচিত মেয়র কাদের মির্জার ঘনিষ্ঠ সহযোগী আমেরিকা প্রবাসী আইয়ুব আলী বাদী হয়ে এ জিডি (নং-৮৪) করেছেন বলে থানার ওসি মীর জাহেদুল হক রনি বুধবার (৩ মার্চ) সন্ধ্যায় নিশ্চিত করেছেন।

জিডিতে ককটেল বিস্ফোরণের বিষয়টি উল্লেখ করে এজন্য তাকে ও তার নেতাকর্মীদের দায়ী করতে পারে বলে উল্লেখ করেছেন আইয়ুব আলী।

তবে কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ৭নং মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীন বলেন, ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে নানান অপরাজনীতিতে জড়িয়ে পড়েছেন কাদের মির্জা ও তার লোকজন।

উল্লেখ্য, গত ১ মার্চ সোমবার সন্ধ্যায় কোম্পানীগঞ্জের মুছাপুর বাংলা বাজারে স্থানীয় মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীনের ব্যক্তিগত অফিসে দুটি ককটেলের বিস্ফোরণ ঘটে। এজন্য কাদের মির্জার সহযোগী আইয়ুব আলী ও তার লোকজনকে দায়ী করেন ওই চেয়ারম্যান।

এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]