চাচার সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল ভাতিজার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ১২:৫৩ পিএম, ০৬ মার্চ ২০২১
ফাইল ছবি

রাজশাহীর দুর্গাপুরে পানবরজ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে মাহাবুর রহমান (৩৮) নামের একজন নিহত হয়েছেন। শনিবার (৬ মার্চ) সকাল ৭টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত মাহাবুর উপজেলার জয়নগর ইউনিয়নের পারিলা গ্রামের আজাদ আলীর ছেলে।

নিহতের স্বজনরা জানান, গুরুতর আহত অবস্থায় মাহাবুরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই মিঠুন আলী জানান, বাড়ির পাশে তাদের পানবরজ রয়েছে। এর পাশে তার চাচা আবু বাক্কার বাড়ি করেছেন। তিনিও এখন পানবরজের ভাগ চান। এ নিয়েই সকালে মারামারি শুরু হয়। এ সময় তার চাচা ও চাচাতো ভাইয়েরা হাতুড়ি দিয়ে মাহাবুরের বুকে আঘাত করেন। এতেই তার মৃত্যু হয়।

দুর্গাপুর থানার ওসি হাসমত আলী বলেন, বিষয়টি মাত্রই শুনলাম। তাই বিস্তারিত জানাতে পারছি না। ঘটনাস্থলে যাচ্ছি। যারা মারধর করেছেন তারা বাড়ি থেকে পালিয়েছেন বলে শুনলাম। নিহতের মরদেহ রামেকের মর্গে ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে। এ নিয়ে হত্যা মামলা হবে।

এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]