‘নেত্রী নির্দেশ দিলে বিএনপির একজন নেতাকর্মীও থাকতে পারবেন না’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ০৬ মার্চ ২০২১
ছবি: ছগির হোসেন

পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদারতায় বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া আজকে কারাগার থেকে মুক্ত হয়ে বাড়িতে অবস্থান করছেন। উদারতা মানে দুর্বলতা না।

তিনি আরও বলেন, যারা ষড়যন্ত্র করে, চক্রান্ত করে তাদেরকে আওয়ামী লীগ সমুচিত জবাব দেয়ার শক্তি রাখে। নেত্রী নির্দেশ দিলে বিএনপির একজন নেতাকর্মীও বাড়িঘরে থাকতে পারবেন না।

শনিবার (৬ মার্চ) দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলার বাজনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপমন্ত্রী।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই বাংলাদেশের মানুষ শান্তিতে আছে।

এসময় ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার ফজলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওহাব বেপারী, আইন বিষয়ক সম্পাদক ও নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক মাল ও সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন।

ছগির হোসেন/এসএমএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]