পাওনা টাকা চাইতে গিয়ে বন্ধুর হাতে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০৭ মার্চ ২০২১

নেত্রকোনার মদন উপজেলার পল্লীতে বন্ধুর কাছে পাওনা টাকা চাইতে গিয়ে মো. মাসুদ মিয়া (৩৫) নামের এক ব্যবসায়ী খুন হয়েছেন।

রোববার (৭ মার্চ) ভোরে মদন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মাসুদ মিয়া কাইটাইল ইউনিয়নের বাশরী (দুর্গাশ্রম) গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে ও কাইটাইল বাজারের ধান ব্যবসায়ী।

স্থানীয়রা জানান, বাশরী গ্রামের মাসুদের সঙ্গে একই গ্রামের মৃত মালে রুস্তুমের ছেলে তানভীরের মিয়ার (৩২) বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। গত দুই বছর আগে মাসুদের কাছ থেকে ৬ হাজার ৫০০ টাকা ধার নেন তানভীর। এর পর থেকেই টাকা দিই-দিচ্ছি বলে সময় অতিবাহিত করে।

গতকাল শনিবার বিকেলে ছবু মিয়ার বাড়ির সামনে তানভীরকে পেয়ে পাওনা টাকা পরিশোধ করতে বলেন মাসুদ। এ সময় তানভীর ক্ষিপ্ত হলে দু-জনের তর্কবিতর্কের এক পর্যায়ে তানভীর ও একই গ্রামের উছেন আলীর ছেলে রুমনসহ কয়েকজন মাসুদকে মারধর করেন।

মাসুদ মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের লোকজন খবর পেয়ে আহত অবস্থায় ওই রাতেই তাকে মদন হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মদন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনার মর্গে পাঠানোর পক্রিয়া চলছে। নিহতের পরিবারে অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এইচএম কামাল/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]