নারী বাইকারদের মোটরসাইকেল শোভাযাত্রা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ০৮ মার্চ ২০২১

সারা বিশ্বের মতো বাংলাদেশেও আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার (৮ মার্চ) দিনাজপুর ওইমেন্স বাইকার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজন করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শোভাযাত্রায় অংশগ্রহণ করেন দিনাজপুর ওইমেন্স বাইকার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি লায়লা আরজুমান্দ বানু, সহ-সভাপতি সেতেরা বেগম, সাধারণ সম্পাদক রাবেয়া খাতুন রানু, যুগ্ম-সাধারণ সম্পাদক বাবলী আক্তার পিংকি, কোষাধ্যক্ষ বিলকিস, প্রচার সম্পাদক সুমনা শারমিন, সাংগঠনিক সম্পাদক নাসরিন আক্তার, বোর্ড সদস্য বনানী, রেবেকা মাসুদ প্রমুখ।

Nari-(2).jpg

শোভাযাত্রা শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, নারী ও পুরুষের মধ্যে বৈষম্য দূর না হলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হওয়া সম্ভব নয়। পুরুষ ও নারীরা সমানভাবে সমান অধিকার ভোগ করবে, এটা উন্নয়নের পূর্বশর্ত।

তারা বলেন, নারী অধিকার এখন সময়ের দাবি। নির্যাতন, নিপীড়ন ও নারীদের প্রতি অবহেলা কোনো অবস্থায়ই আর সহ্য করা হবে না। এজন্য নারী-পুরুষ সম্মিলিতভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এমদাদুল হক মিলন/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]