অশ্লীল ভিডিও দেখিয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টা, খালু গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:২৩ এএম, ০৮ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় অশ্লীল ভিডিও দেখিয়ে অষ্টম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে তার আপন খালুর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ শওকত মিয়া (৪৫) নামে অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

গত ২৯ মার্চ রাতে ধর্ষণচেষ্টার এ ঘটনাটি ঘটে। পরে এ ব্যাপারে মাদরাসাছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে শওকতকে গ্রেফতার করে পুলিশ।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত ২৯ মার্চ রাতে মামলার বাদীর মেয়ে মাদরাসাছাত্রীর সঙ্গে বিবাদীর মেয়ে আপন খালাতো বোন হওয়ায় শবে বরাতের নামাজ আদায় করে বিবাদীদের ঘরে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১২টার দিকে শওকত মিয়া ওই ছাত্রীকে ঘুম থেকে জাগিয়ে অশ্লীল ভিডিও দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে মাদরাসাছাত্রী বিষয়টি তার বাবা-মাকে জানালে এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় বুধবার (৭ এপ্রিল) পুলিশ ওই ছাত্রীর খালু শওকত মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। সেইসঙ্গে ভুক্তভোগীকেও জবানবন্দির জন্য আদালতে পাঠায়।

নারায়ণগঞ্জ বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মো. শাহাদাত হোসেন/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]