সড়কেই শেষ যুক্তরাষ্ট্র যাওয়ার স্বপ্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১০:২৮ এএম, ০৮ এপ্রিল ২০২১

বাবা-মায়ের এক মাত্র সন্তান আবদুল কাইয়ুম নাঈম (২৩)। নানার পরিবারের অনেকেই যুক্তরাষ্ট্রে থাকেন। স্বপ্ন ছিল সেখানে গিয়ে পরিবারের হাল ধরবেন। তার সে স্বপ্ন সড়কেই শেষ করে দিল বেপরোয়া গতির সিএনজিচালিত অটোরিকশা।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ৬টায় ঢাকার ২৭ প্লাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নাঈম উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিরাহীমপুর গ্রামের ছমাদআলী হাজী বাড়ি ওরফে মাইজ্জা মিয়ার বাড়ির আবদুর রহিমের ছেলে। তিনি বাবার সঙ্গে গ্যাস ও ইলেকট্রিক্যাল সংশ্লিষ্ট কাজ করতেন।

নিহতের বন্ধু শরীফ জানান, গত মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যার দিকে নাঈম সিরাজপুর ইউনিয়নের চাভিটি এলাকায় যান। কাজ শেষে মোটরসাইকেল নিয়ে বসুরহাট থেকে কবিরহাটের প্রধান সড়কে উঠতে গেলে একটি সিএনজিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় মারাত্মক জখম পান।

পরে তাকে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। সেখানে অস্ত্রোপচার শেষে আইসিউতে সকাল ৬টায় তিনি মারা যান।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার দিন তাকে ধাক্কা দিয়ে সিএনজি অটোরিকশাটি পালিয়ে যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান তিনি।

এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]