ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় সাবেক বিজিবি সদস্য নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ১১:৪৯ এএম, ০৯ এপ্রিল ২০২১

ঝালকাঠির রাজাপুর উপজেলার পাকাপোল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মালবাহী পিক-আপ ভ্যান (ঢাকা মেট্রো-ন ২০-২৬৬২) উল্টে সড়কের পাশে খাদে পড়ে গেছে। এ ঘটনায় মাইনদ্দিন (৪৩) নামে এক সাবেক বিজিবি সদস্য নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাইনদ্দিনের বাড়ি বরগুনার বামনা উপজেলায়। তিনি বিসমিল্লাহ এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের কর্ণধার ছিলেন। এ ঘটনায় আহত গাড়িচালককে ফায়ার সার্ভিস টিম স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে তাৎক্ষণিক রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে রাতে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়। শুক্রবার সকালে মরদেহের ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন এবং চালক গুরুতর আহত হন। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আহত পিকআপ চালককে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মো. আতিকুর রহমান/এসএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]