ছেলের ধর্ষণের ঘটনায় মামলা না করতে বাবার হুমকি, দু’জনই শ্রীঘরে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ১২:৪০ পিএম, ১২ এপ্রিল ২০২১
ফাইল ছবি

সুনামগঞ্জের শাল্লায় ৭ বছরের শিশুকে ধর্ষণের দায়ে ছাদির মিয়া (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের ঘটনায় থানায় মামলা না করতে হুমকি দেয়ার অভিযোগে তার বাবা তাহেদ আলীকেও (৫২) গ্রেফতার করা হয়েছে। রোববার দুপুরে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৮ এপ্রিল বিকেলে শাল্লা উপজেলার উজানগাঁও গ্রামের পাশে ধানখেতে নিয়ে ৭ বছরের ওই শিশুটিকে ধর্ষণ করেন ছাদির মিয়া। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে ছাদির মিয়া পালিয়ে যান।

রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শিশুটি বর্তমানে সেখানেই চিকিৎসাধীন।

এ ঘটনায় ১০ এপ্রিল শিশুর বড় ভাই বাদী ধর্ষক ছাদির মিয়াসহ দু’জনকে আসামি করে শাল্লা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

ধর্ষণের ঘটনায় থানায় মামলা না করার জন্য ধর্ষিতা শিশুর পরিবারকে হুমকি প্রদান করার দায়ে ছাদির মিয়ার বাবা তাহেদ আলীকেও মামলায় আসামি করা হয়েছে।

রোববার বিকেলে অভিযুক্ত ছাদির আলী ও তার বাবা তাহেদ আলীকে আদালতে সোপর্দ করা হলে ছাদির আলী ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। পরে আদালতের নির্দেশে বাবা-ছেলেকে জেলহাজতে পাঠানো হয়েছে।

শাল্লা থানার ওসি নূর আলম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

লিপসন আহমেদ/এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]