ধুনটে দুই সন্তানের জননীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:৩০ পিএম, ১৫ এপ্রিল ২০২১
ফাইল ছবি

বগুড়ার ধুনটে শিল্পী খাতুন (৪২) নামে দুই সন্তানের জননীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ এপ্রিল) রাত ১১টার দিকে উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের গোপালনগর গ্রামের বাবার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিল্পী খাতুন ওই গ্রামের হযরত আলী সরকারের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২৫ বছর আগে উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের পূর্বগুয়াডহরী গ্রামের ইছাহাক আলীর ছেলে লিটন মণ্ডলের সাথে শিল্পী খাতুনের বিয়ে হয়। বিয়ের পর সুখেই কাটছিল দাম্পত্য জীবন। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে জন্ম নেয়। অভাব-অনটনের কারণে এক সময় সুখের সংসারে অশান্তি নেমে আসে।

ঝগড়া-বিবাদের এক পর্যায়ে বুধবার রাতে শিল্পী খাতুন স্বামীর ঘরে বিষপান করে অসুস্থ হয়ে পড়েন। এসময় স্বজনরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে মৃত্যু হয়। পরে শিল্পীর মৃতদেহ গোপালনগর গ্রামে তার বাবার বাড়িতে নেয়া হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, শিল্পী খাতুনের মরদেহ তার বাবার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে।

আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]