দামুড়হুদার সেই উপজেলা ভাইস চেয়ারম্যানের নামে হত্যা মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৮:৪১ এএম, ১৭ এপ্রিল ২০২১

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামকে প্রধান আসামি করে আরও ৫ জনের নাম উল্লেখসহ হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহত ইসরাফিল মন্ডলের নাতি মো. আলামিন হোসেন বাদী হয়ে শুক্রবার রাত সাড়ে ৯টার সময় দামুড়হুদা মডেল থানায় হত্যা মামলাটি দায়ের করেন।

এ হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামি দামুড়হুদা বাজার পাড়ার আশর আলীর ছেলে দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামসহ ৬ জনের নাম উল্লেখ করে হত্যা মামলাটি নথিভুক্ত করা হয়েছে। এর মধ্যে আটক শহিদুল ইসলামকে গ্রেফতার দেখিয়ে থানাহাজতে রাখা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার দুপুর দুইটার দিকে দামুড়হুদা মডেল থানায় জমিজমা-সংক্রান্ত একটি বিষয়ে আপোষ মিমাংসায় বসেন পীরপুরকুল্লা গ্রামের ইসরাফিল মন্ডল (৮০) গ্রুপ এবং অপরপক্ষের নজুরুল মোল্লা গ্রুপ। এক পর্যায়ে ইসরাফিল গ্রুপের লোকজন থানা থেকে বের হলে দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম কিল-ঘুষি মেরে ইসরাফিল মন্ডলকে গুরুতর আহত করেন।

এ সময় স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় ইসরাফিল মন্ডলকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর অভিযুক্ত শহিদুল ইসলামকে আটক করে পুলিশ।

সালাউদ্দীন কাজল/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]