মাদারীপুরে ৪ হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ১৮ এপ্রিল ২০২১

করোনা সংক্রমণ রোধে মাদারীপুরে চার হাসপাতালে হাইফ্লো নেজাল ক্যানোলাসহ জরুরি চিকিৎসা সামগ্রী বিতরণ করেছে জেলা পরিষদ।

রোববার (১৮ এপ্রিল) সকালে মাদারীপুর সদর হাসপাতাল, কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, শিবচরের হেরাতলা হাজী কাশেম উকিল মা ও শিশু কল্যাণ কেন্দ্র এবং দত্তপাড়া চৌধুরী ফাতেমা বেগম মা ও শিশু কল্যাণ কেন্দ্রে হাই ফ্লো নেজাল ক্যানোলা, অক্সিজেন কনসেনট্রেটর ও পালস অক্সিমিটার বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ, জেলা পরিষদের সদস্য শাহারিয়ার হাসান খান রানা ও আয়শা সিদ্দিকা মুন্নী প্রমুখ উপস্থিত ছিলেন।

jagonews24

উপজেলা আওয়ামী লীগের সাধারণ ডা. মো. সেলিম বলেন, করোনা প্রতিরোধে দেশের প্রথম করোনা সংক্রমিত এলাকা শিবচরে প্রথম ২০ শয্যার আইসোলেশন সেন্টার স্থাপন করেন চীফ হুইপ হুইপ নূর-ই-আলম চৌধুরী। ওই আইসোলেশন সেন্টারে হাই ফ্লো নেজাল ক্যানোলা, অক্সিজেন কনসেনট্রেটর, পালস অক্সিমিটার ও উন্নত মানের খাবার সুবিধা রয়েছে।

মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী বলেন, চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরীসহ মাদারীপুরের দুই সংসদ সদস্যর পরামর্শক্রমে চার হাসপাতালে করোনা রোগীদের জন্য উন্নতমানের এ চিকিৎসা সামগ্রী দেয়া হয়েছে।

এ কে এম নাসিরুল হক/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]