সস্ত্রীক পুলিশ সদস্য লাঞ্ছিতের ঘটনায় কাউন্সিলর পুত্র আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ১৮ এপ্রিল ২০২১

গাজীপুরের টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা সস্ত্রীক পুলিশ সদস্যকে লাঞ্ছিতের ঘটনায় সিফাত আহামেদ (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) দুপুরে অভিযুক্ত সিফাতকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। তিনি টঙ্গী পৌরসভার ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহামেদের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদস্য রিপন তার স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের তৃতীয় তলায় একটি কক্ষের সামনে আসেন। ওই সময় হাসপাতালের একজন আয়ার সঙ্গে কনস্টেবল রিপনের স্ত্রীর কথা বাগবিতণ্ডা হয়। বিষয়টি জিজ্ঞেস করলে সেখানে কোভিড-১৯ টিকাদানকারী স্বেচ্ছাসেবক সাদিয়া সুলতানার সঙ্গে রিপনের কথা কাটাকাটি হয়। এসময় ঘটনাস্থলে উপস্থিত কাউন্সিলর ফারুক আহামেদের স্ত্রী শিউলি বেগম, ছেলে সিফাত ও শ্যালিকা সাদিয়া সুলতানাসহ তিনজনে মিলে রিপনের স্ত্রীকে লাঞ্ছিত করে। বাধা দিতে গেলে পুলিশ সদস্য রিপনের ওপর হামলা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কাউন্সিলর পুত্র সিফাতকে আটক করে থানায় নিয়ে যায়।

মো. আমিনুল ইসলাম/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]