সিরাজগঞ্জে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:২৫ পিএম, ১৮ এপ্রিল ২০২১
ফাইল ছবি

ঢাকা-পাবনা মহাসড়কে নসিমন (ভটভটি) ও মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। রোববার (১৮ এপ্রিল) সন্ধ্যা সোয়া ৬টার দিকে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তালগাছি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সলঙ্গা থানার ঝাঐল গ্রামের আ. কুদ্দুসের ছেলে শামীম (৩৫) ও একই থানার ওলিদহ গ্রামের মৃত ফরহাদ আলীর ছেলে সুজন (৩৫)। তারা দুজনই মোটরসাইকেল আরোহী ছিলেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহেল বাকী জানান, সন্ধ্যার দিকে তালগাছি বাজার এলাকায় শাহজাদপুরগামী একটি নসিমনের সঙ্গে সলঙ্গাগামী মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটসাইকেলের দুজন আহত হন। স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের
উদ্ধার করে শাহজাদপুর দিলরুবা বাসস্ট্যান্ড এলাকার পোতাজিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই আরও জানান, হাসপাতালে মরদেহের সুরতহাল করার জন্য নেয়া হচ্ছে। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ইউসুফ দেওয়ান রাজু/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]