এমপিকে নিয়ে আপত্তিকর পোস্ট শেয়ার করে কারাগারে যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ১৮ এপ্রিল ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জকে নিয়ে আপত্তিকর পোস্ট শেয়ার করায় রফিকুল ইসলাম (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের দয়রামপুর গ্রামের মধ্যপাড়া থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম ওই গ্রামের মৃত দিরাজ আলীর ছেলে। তিনি পেশায় একজন সিএনজি চালক।

পুলিশ জানায়, স্থানীয় সংসদ সদস্যকে নিয়ে ‘বাঁশের কেল্লা’ নামের একটি আইডিতে আপত্তিকর পোস্ট দিলে সেটি নিজের আইডিতে শেয়ার করে রফিকুল ইসলাম। পরে সংসদ সদস্যের চাচাতো ভাই বিষয়টি দেখে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বাদী ও সংসদ সদস্যের চাচাতো ভাই আবু সাইদ জনি বলেন, আসামি ইচ্ছাকৃতভাবে ভাইয়ের সম্মান ক্ষুণ্ণ করার জন্য নাম ও ছবি সম্বলিত আপত্তিকর পোস্ট শেয়ার দিয়েছেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে

আল-মামুন সাগর/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]