কাদায় হাঁটলেন কমিশনার, শ্রমিকরা ঠেললেন গাড়ি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ১৯ এপ্রিল ২০২১

সময় সোমবার সকাল ঠিক ১০টা ৩০ মিনিট। সড়কে কাদা দেখে গাড়ি থেকে নেমে পড়েন সিলেট বিভাগীয় কমিশনার ও সুনামগঞ্জের জেলা প্রশাসক। তারপর গাড়ির পেছনে পেছনে তারা হাঁটতে থাকেন। কাদায় গাড়ি আটকে গেলে পেছন থেকে গাড়ি ঠেলতে থাকেন শ্রমিকরা। এ সময় ৩০ সেকেন্ডের রাস্তা ১৫ মিনিটে পাড়ি দেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান।

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার উজ্জ্বলপুর গ্রামে যাওয়ার মূল রাস্তায় কয়েক দিনের বৃষ্টিপাতে কাদা জমে গেছে। ফলে কাঠইর গ্রাম থেকে জামালগঞ্জে কোনো গাড়ি যাতায়াত করতে পারছে না।

jagonews24

কিন্তু সিলেটের বিভাগীয় কমিশনার প্রধান অতিথি হিসেবে জামালগঞ্জ উপজেলার পাগনার হাওরে ধান কাটবেন বলে সকাল থেকে রাস্তার পাশে হাওর রক্ষা বাঁধের ওপর দিয়ে ট্রাক্টর দিয়ে বালু ফেলার কাজ করান জামালগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব।

কিন্তু তারপরও গাড়ি থেকে নেমে কাদার মধ্যে গাড়ির পেছনে পেছনে তারা হাঁটতে হয় সিলেট বিভাগীয় কমিশনার ও সুনামগঞ্জের জেলা প্রশাসককে।

jagonews24

জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব জাগো নিউজকে বলেন, জামালগঞ্জের মূল সড়কে এলজিইডি কর্তৃক সড়ক নির্মাণের কাজ চলমান, কিন্তু গত কয়েকদিনের বৃষ্টিতে রাস্তায় কাদা জমে গেছে। কোনো যানবাহন চলাচল করতে পারছে না। তাই বিভাগীয় কমিশনারের আগমন উপলক্ষে আমরা রাস্তার পাশে হাওর রক্ষা বাঁধের ওপর দিয়ে গাড়ি আনার চেষ্টা করেছি।

সিলেট বিভাগীয় কমিশনার মশিউর রহমান জাগো নিউজকে বলেন, আমরা হাওরের মানুষের পাশে থাকার জন্য সব রকমের কষ্ট করতে রাজি, কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরাঞ্চলের মানুষের প্রতি খুব আন্তরিক।

লিপসন আহমেদ/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]