কাদের মির্জার চার সহযোগী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১০:০১ পিএম, ১৯ এপ্রিল ২০২১
ফাইল ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ দুজনের ওপর হামলার ঘটনায় পৌর মেয়র কাদের মির্জার চার সহযোগীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৯ এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- চরপার্বতী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মো. আসলামের ছেলে ইসমাইল হোসেন পলাশ (২৫), বসুরহাট পৌরসভা ৫ নম্বর ওয়ার্ডের মৃত মনোরঞ্জন মজুমদারের ছেলে প্রবণ চন্দ্র মজুমদার (৩৩), ৬ নম্বর ওয়ার্ডের মৃত আবুল বাসারের ছেলে ইমাম হোসেন ছোটন (২৪) ও ৭ নম্বর ওয়ার্ডের মৃত মনির আহমেদের ছেলে নুর আলম প্রকাশ রাসেল (২৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি। তিনি বলেন, হামলার ঘটনায় জড়িতদের আটকে পুলিশের বেশ কয়েকটি টিম অভিযানে রয়েছে। জেলা থেকে অতিরিক্ত পুলিশও আনা হয়েছে।

উল্লেখ্য, সোমবার বেলা ১১টার সময় বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড করালিয়ার কলাবাগান এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরনবী চৌধুরীকে গুলি করে ও পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নুরুজ্জামান স্বপনকেও (৪৫) হামলা চালিয়ে আহত করেছে কাদের মির্জার অনুসারীরা। তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]