মোবাইলে কথা বলা নিয়ে ঝগড়া, প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২১ এপ্রিল ২০২১
প্রতীকী ছবি

মোবাইল ফোনে কথা বলা নিয়ে শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে ঝগড়ার জেরে নোয়াখালীর সুবর্ণচরে এক প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা করেছেন।

বুধবার (২১ এপ্রিল) দুপুর ১টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত জহুরা খাতুন (২৫) উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের শাহজাহানের বাড়ির প্রবাসী নুর উদ্দিনের স্ত্রী।

এর আগে, বুধবার ভোর রাতে সে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামে স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মৃতের শ্বশুর বাড়ির পরিবারের বরাত দিয়ে চরজব্বর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম জানান, ওই গৃহবধূ সেহরি খেয়ে শয়ন কক্ষে ঘুমাতে যায়। ভোরে কোনো এক সময় ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তিনি আরও জানান, মৃত গৃহবধূর স্বামী প্রবাসী। এর সুবাদে তিনি মোবাইল ফোনে অন্য কারও সঙ্গে কথা বলতেন। এ ঘটনা জানাজানি হলে শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে ঝগড়াবিবাদ হয়। এর জের ধরে তিনি আত্মহত্যা করেন। তবে নিহতের পরিবার এ ঘটনাকে হত্যা বলে দাবি করছে।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউল হক জানান, অভিযোগের ভিত্তিতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]