মোবাইল চুরির তথ্য ফাঁস করায় স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:২৬ পিএম, ২১ এপ্রিল ২০২১
ফাইল ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোবাইল ফোন চুরির তথ্য ফাঁস করে দেয়ায় ইমন হোসেন (১২) নামে এক স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যা করেছে আকরাম আলী (১৬) নামের এক কিশোর। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের বড় কোয়ালিবেড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইমন ওই গ্রামের আমিরুল ইসলামের ছেলে। সে বড় কোয়ালিবেড় উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. হুজ্জাতুল জানান, ১৫ এপ্রিল আবু সাঈদ নামে এক ব্যক্তির মোবাইল ফোন চুরি করে কিশোর আকরাম আলী। চুরির বিষয়টি স্কুলছাত্র ইমন জানতে পেরে আবু সাঈদকে জানিয়ে দেয়। এতে ক্ষুব্ধ হয় আকরাম। বুধবার দুপুরে মাঠে খেলতে যায় ইমন। ইমনকে একা পেয়ে আকরাম পরিকল্পিতভাবে তাকে ডেকে পাশের ভুট্টাক্ষেতে নিয়ে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ফেলে রাখে।

তিনি আরও জানান, বিষয়টি টের পেয়ে ভুট্টাক্ষেতের মালিক গোলাপ মিয়া স্থানীয় লোকজনকে ডেকে আকরামকে আটক করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। একই সঙ্গে আকরামকে আটক করা হয়।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, ‘মোবাইল চুরির তথ্য ফাঁস করে দেয়ায় এক শিশুকে হত্যা করেছে এক কিশোর। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইউসুফ দেওয়ান রাজু্/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]