বাবার সঙ্গে অভিমান করে কলেজছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২৩ এপ্রিল ২০২১
ফাইল ছবি

বগুড়ার ধুনটে সাহরিতে ছোট মাছের তরকারি নিয়ে বাবার সঙ্গে তর্কের জেরে অভিমান করে জোনাক আলী (১৯) নামের এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন।

নিহত জোনাক আলী জোড়শিমুল গ্রামের আফজাল হোসেন মণ্ডলের ছেলে। জোনাক আলী চিকাশি টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ থেকে এ বছর এইচএসসি পাশ করেন।

শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ধুনট থানা পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে একইদিন ভোর ৫টায় বাড়ির পাশে বাগানের ভেতর গাছের ডালের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় জোনাক আলীর ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দেন স্বজনরা।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে জোনাক আলী বাড়িতে মা-বাবার সঙ্গে সাহরি খেতে বসে। মা তাকে ছোট মাছের তরকারি দিয়ে ভাত খেতে দেন। কিন্ত তিনি ছোট মাছ দিয়ে ভাত খাবেন না বলে তার মা-বাবাকে জানায়। এতে ক্ষুব্ধ হয়ে বাবা তাকে বকাবকি করেন।

এ নিয়ে বাবা ও ছেলের মাঝে বাগ-বিতণ্ডার ঘটনা ঘটে। একপর্যায়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে জোনাক আলী বাড়ির পাশে বাঁশবাগানে গিয়ে আত্মহত্যা করেন।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান সরদার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে জোনাক আলীর মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। পারিবারিক কলহের কারণে এ অপমৃত্যুর ঘটনা ঘটেছে।

এসএমএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]