চাঁদা না পেয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার বাড়িতে সন্ত্রাসীদের হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ০১ মে ২০২১ | আপডেট: ০৯:১৯ পিএম, ০১ মে ২০২১

চাঁদার টাকা না পাওয়ায় পিরোজপুরে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম জিহান ও প্রবাসী রাজু ফকিরের ঘর-বাড়ি ভাঙচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। হামলায় দুই বাড়ির নারী-শিশুসহ ৫ জন আহত হয়েছেন।

শুক্রবার রাতে পিরোজপুর শহরের উত্তর শিকারপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে বাড়ি ও ঘরের ভেতরের আসবাবপত্র ভাঙচুরসহ স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। এতে বাঁধা দিতে এলে সন্ত্রাসীরা নারী-শিশু ও পুরুষদের মারধর করে এবং শ্লীলতাহানির চেষ্টা করে।

jagonews24

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম জিহানের পিতা জানান, রাতে হঠাৎ করে ২০-৩০ জনের একটি সন্ত্রাসী দল হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের ভয়ে ঘরের দরজা আটকে রাখলেও তাদের ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্রের মুখে ঘরে থাকা তিনিসহ নারী ও শিশুদের জিম্মি করে টিভি, ফ্রিজ, আলমারি, আসবাবপত্র ভাঙচুর করে।

আলমারিতে থাকা ৫০-৬০ হাজার টাকা ও নারীদের গলায় থাকা স্বর্ণের চেইন ও আলমারিতে থাকা স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীরা আরো চাঁদার টাকা দাবি করে জানান টাকা না দিলে পরবর্তীতে তাদের বাড়ি-ঘর আগুনে জ্বালিয়ে দেয়া হবে এবং তাদেরসহ তার ছেলে জিহানকে মেরে ফেলবে।

jagonews24

এদিকে একই বাড়ির ভেতরে থাকা প্রবাসী রাজু ফকিরের ভাই রনি ফকির জানান, সন্ত্রাসীরা হঠাৎ করে বাড়ির ভেতরে এসে ঘরের দরজা ভেঙে তার ভাবিকে মারধর করে এবং ভাবির গলায় থাকা স্বর্ণের চেইন লুট করে নিয়ে যায়।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, বিষয়টি জানার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইমাম হোসেন মাসুদ/এমআরএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]