ভ্যাট ফাঁকি দেয়ায় দুইজনের জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ০৬ মে ২০২১

প্রতারণা ও ভ্যাট ফাঁকির অপরাধে মানিকগঞ্জে দুই প্রতিষ্ঠান মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা সংরক্ষণ অধিদফতর।

বৃহস্পতিবার (৬ মে) দুপুর সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জের ভোক্তা সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মো. আসাদুজ্জামান রুমেল অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন।
বিষয়টি নিশ্চিত করেন ভোক্তা সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মো.আসাদুজ্জামান রুমেল।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শহরের নকশী আনলিমিটেড প্রতিষ্ঠানের মালিক এ কে এম আব্বাস আকন্দ মিল্টন ও সিটি পার্ল হাউজ অ্যান্ড কসমেটিকসের মালিক আনোয়ার হোসেন।

আসাদুজ্জামান রুমেল জানান, নকশী আনলিমিটেড পোষাকের দোকানে উৎপাদনকারী প্রতিষ্ঠানের মূল্য তালিকার ওপর নিজেদের ইচ্ছেমত মূল্য বসিয়ে বিক্রয় করে ক্রেতাদের ঠকিয়ে আসছিলেন এবং বেশ কয়েকটি পোষাকের সঠিকমূল বলতে না পারায় প্রতিষ্ঠানের মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অপরদিকে, শহরের তৃপ্তি প্লাজা মার্কেটের সিটি পার্ল হাউজ অ্যান্ড কসমেটিকস দোকানের মালিক অবৈধভাবে প্রসাধনী এনে ভ্যাট ফাঁকি দেয়ার অপরাধে মালিককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানের সময় ব্যাটালিয়ন আনসার সদস্য ও বাজার সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

বি.এম খোরশেদ/এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]