ছাদে মিলল মাদরাসাছাত্রীর গলাকাটা মরদেহ, চাচাতো ভাই আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৫৪ এএম, ০৭ মে ২০২১ | আপডেট: ০৯:০০ এএম, ০৭ মে ২০২১

ফেনীতে ঘরের ছাদ থেকে তানিসা ইসলাম (১১) নামে শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ মে) রাত দশটার দিকে সদর উপজেলার কালিদহ ইউনিয়নের মাইজবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

তানিসা ইসলাম ওই গ্রামের সৌদি প্রবাসী শহিদুল ইসলামের মেয়ে। সে স্থানীয় একটি মাদরাসায় ৬ষ্ট শ্রেণিতে পড়ে। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই আক্তার হোসেন নিশানকে (১৭) আটক করেছে পুলিশ।

ফেনী জেলা গোয়েন্দা শাখার ওসি এন এম নুরুজ্জামান জানান, ওই গ্রামের আনোয়ার ড্রাইভারের বাড়িতে তানিশা নামে এক মাদরাসাছাত্রীকে দুর্বৃত্তরা গলাকেটে করে হত্যা করে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠান।

এদিকে নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। মেয়ের এমন মৃত্যু মেনে নিতে পারছেনা মা। আত্মীয় স্বজনের কান্নায় যেন আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, মাদরাসাছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত ও রশি পেঁচানো ছিল। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]