সাবেক এমপি শাহীনুর পাশা কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ০৭ মে ২০২১

সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির আইন বিষয়ক সম্পাদক মাওলানা শাহীনুর পাশাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এর আগে সিলেটে গ্রেফতারের পর শুক্রবার (৭ মে) বিকেলে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ভূমি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ মামলায় আদালতে হাজির করে পুলিশে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ সময় আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আদালত পুলিশের পরিদর্শক কাজী মো. দিদারুল আলম জানান, সিআইডি শাহীনুর পাশাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আয়েশা বেগমের আদালতে হাজির করার পর বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সিআইডির ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার শাহারিয়ার রহমান বলেন, বৃহস্পতিবার মধ্যরাতে সিলেট থেকে শাহীনুর পাশাকে গ্রেফতার করা হয়। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ভূমি অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তবে বিরাচক রিমান্ড আবেদনের শুনানির তারিখ নির্ধারণ করেননি।

আবুল হাসনাত মো. রাফি/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]