পঞ্চগড়ে ২ মোটরসাইকেলের সংঘর্ষে পল্লী চিকিৎসক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৩:২৮ এএম, ০৯ মে ২০২১
ফাইল ছবি

পঞ্চগড়ের সদর উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দুল কাদের (৫৫) নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। এ সময় শুভ (১৮) নামে অপর মোটরসাইকেলের চালক গুরুতর আহত হন।

শনিবার (৮ মে) বিকেলে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের মোলানী পাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কাদের মারা যান।

নিহত পল্লী চিকিৎসক কাদেরের বাড়ি পঞ্চগড় পৌরসভা এলাকার মোলানী পাড়া গ্রামে। তিনি ওই গ্রামের কছিমউদ্দিনের ছেলে। অপর মোটরসাইকেলচালক শুভর বাড়ি সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের আমতলা কাজিপাড়া এলাকায়। তিনি ওই এলাকার বাশারুলের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পঞ্চগড় শহর থেকে পল্লী চিকিৎসক আব্দুল কাদের মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। তিনি মোলানী পাড়া এলাকায় এলে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই মোটরসাইকেলচালকই গুরুতর আহত হন। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবদুল কাদেরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য বদলি করেন। অ্যাম্বুলেন্সযোগে রংপুর নেয়ার পথে আব্দুল কাদেরের মৃত্যু হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহমেদ সড়ক দুর্ঘটনায় ওই পল্লী চিকিৎসকের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

সফিকুল আলম/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]