বাড়িওয়ালীকে হত্যা করে টাকা-স্বর্ণালঙ্কার নিয়ে পালালেন ভাড়াটিয়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ০৯ মে ২০২১ | আপডেট: ০২:৩৯ পিএম, ০৯ মে ২০২১

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে বাড়িওয়ালা স্ত্রী হোসনে আরাকে (৫০) শ্বাসরোধে হত্যা করেছে ভাড়াটিয়া। এসময় তারা ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

শনিবার (৮ মে) রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার (৯ মে) পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত হোসনে আরা উপজেলার ঝাউচর গ্রামের আজিমউদ্দিনের স্ত্রী।

নিহতের ছেলে আল আমিন বলেন, রংপুরের হারুন অর রশিদ ও তার স্ত্রী সুলতানা স্থানীয় একটি কারখানায় চাকরি করেন। পাচঁ মাস আগে বাসা ভাড়া নেন তারা।

তিনি বলেন, ভাড়াটিয়া হারুন অর রশিদের সঙ্গে বাবার সুসম্পর্ক গড়ে উঠে। বিশ্বস্ত হওয়ায় তিনি ও তার স্ত্রী সুলতানা নিয়মিত যাতায়াত করতেন। মা কোথায় টাকা ও স্বর্ণালঙ্কার রাখতো সবকিছুই জানতো সুলতানা।

তিনি আরও বলেন, শনিবার রাতে হারুন অর রশিদ বাবা-মার সঙ্গে গল্প করার একপর্যায়ে কৌশলে তাদের ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করেন। পরে মাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরে থাকা তিন ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দুই লাখ টাকা নিয়ে পালিয়ে যান।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ঘুমের ওষুধ খাইয়ে বাড়িওয়ালার স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর ভাড়াটিয়ারা পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

শাহাদাত হোসেন/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]