ফেনীতে পুকুরে ডুবে দুইজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ০৯ মে ২০২১
প্রতীকী ছবি

ফেনীতে পুকুরের পানিতে ডুবে এক শিশু ও এক নারীর মৃত্যু হয়েছে। রোববার (৯ মে) ফেনী সদর ও ফুলগাজী উপজেলার পৃথক স্থানে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুর নাম মিথিলা আক্তার (৬)। সে ফেনী সদর উপজেলার পশ্চিম সোনাপুর এলাকার ইসমাইলের মেয়ে। অপরজনের নাম মাসুদা বেগম (৫০)। তিনি ফুলগাজীর আনন্দপুর গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী।

ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউপি চেয়ারম্যান কাজী বুলবুল আহম্মদ সোহাগ জানান, দুপুরের দিকে ইউনিয়নের পশ্চিম সোনাপুর কাবিল ভূঞা বাড়িতে আম কুড়াতে গিয়ে মিথিলা আক্তার (৬) পুকুরের পানিতে ডুবে যায়। দীর্ঘক্ষণ তাকে দেখতে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে বাড়ির পুকুর থেকে মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন জানান, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

এদিকে ফুলগাজী উপজেলার আনন্দপুরে পানিতে ডুবে মাসুদা বেগম (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

নিহত মাসুদা বেগমের ছেলে সাদ্দাম হোসেন জানান, দুপুরে প্রয়োজনীয় কাজ করতে পুকুরে যান মাসুদা বেগম। দীর্ঘক্ষণ কেউ তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে পুকুরে তার মরদেহ ভেসে উঠে। পরে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কুতুব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]