বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তিদের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ০৯ মে ২০২১ | আপডেট: ০৯:৫০ পিএম, ০৯ মে ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তিদের (প্রতিবন্ধী) হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার তুলে দেয়া হয়েছে।

রোববার (৯ মে) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে ২০ জন ব্যক্তি ও শিশুর হাতে এই ঈদ উপহার তুলে দেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান। প্রত্যেকের হাতে এক হাজার টাকার খাম নিজ হাতে দেন তিনি।

জেলা প্রশাসক বলেন, ‘ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে ও মহামারিতে অসহায় মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী আর্থিক উপহার প্রেরণ করেছেন। প্রধানমন্ত্রীর সেই উপহার আজ বিশেষ চাহিদাসম্পন্ন মানুষের মাঝে তুলে দিয়েছি। বিশেষ করে যারা শিশু এবং কিশোর, তাদের হাতে এই উপহার তুলে দিতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি। মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’

উপহার প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, সিনিয়র সাংবাদিক মাইটিভির জেলা প্রতিনিধি আ ফ ম কাউছার এমরানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা।

আবুল হাসনাত মো. রাফি/জেডএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]