নারায়ণগঞ্জে ৩৯৯ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০১:০৯ এএম, ১০ মে ২০২১

নারায়ণগঞ্জের বন্দর থেকে ৩৯৯ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার (৯ মে) রাত ৮টায় উপজেলার মদনপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. মহিন উদ্দিন (২৭) ও মো. কাইয়ুম হোসেন (২২)। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৬ হাজার ৮৫০ টাকা ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

রোববার রাত সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১’র সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বলা হয়েছে, গ্রেফতার আসামিরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় ফেনসিডিল ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত এলাকা দিয়ে বিশেষ কৌশলে ফেনসিডিল ও গাঁজা বাংলাদেশে প্রবেশ করায় এবং তা সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।

এদিকে আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এস কে শাওন/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]