সিরাজগঞ্জে সড়কে প্রাণ গেল দুজনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:২০ পিএম, ১৩ মে ২০২১
ফাইল ছবি

সিরাজগঞ্জ সদর উপজেলা ও রায়গঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক যুবক ও এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ মে) সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় ও বুধবার (১২ মে) গভীর রাতে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার তবারিয়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহত দুই পথচারীর পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) গোপাল চন্দ্র জানান, সকালে সেতুর পশ্চিমে রাস্তা পারাপারের সময় ট্রাকচাপায় আহত হন এক যুবক (৩০)। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপরদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস আই) জিহাদ হাসান জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার তবাড়িয়া এলাকায় রাস্তা পার হচ্ছিলেন এক নারী (২৪)। এ সময় একটি গাড়ি তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

ইউসুফ দেওয়ান রাজু/ইএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]