নিখোঁজের ৩ দিন পর চাঁদপুরে ইপিজেড কর্মকর্তার মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ১৩ মে ২০২১

চাঁদপুরে বালুবোঝাই বলগেট ও স্টিল বডি ট্রলারের ধাক্কায় মেঘনা নদীতে নিখোঁজের তিনদিন পর রফিকুল ইসলাম (৪৫) নামে এক ইপিজেড কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড।

বৃহস্পতিবার (১৩ মে) শহরের বড় স্টেশন মোলহেডে মেঘনা নদীতে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রফিকুল ইসলাম শরীয়তপুর জেলার ডামুড্যা ফুল কুড়িগ্রামের বাসিন্দা। তিনি কুমিল্লা জেলায় ইপিজেডের কর্মকর্তা ছিলেন।

কোস্টগার্ডের তথ্যমতে, ১০ মে মেঘনা মোহনায় বরিশাল থেকে চিলমারিগামী ‘আল্লাহর রহমত’ নামে একটি বলগেটের সঙ্গে ভূঁইয়ার ঘাট থেকে আলু বাজার ফেরিঘাটগামী একটি স্টিল বডি ট্রলারের ধাক্কা লাগে। এতে স্টিল বডিতে থাকা দুইজন ব্যক্তির মধ্যে রফিকুল ইসলাম পানিতে পড়ে নিখোঁজ হন।

বাংলাদেশ কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম আসাদুজ্জামান জানান, গত ১০ মে ট্রলারডুবির ঘটনার পর থেকেই নিখোঁজ ব্যক্তির জন্য কোস্টগার্ডের উদ্ধার অভিযান অব্যাহত ছিল। সকালে চাঁদপুর বড় স্টেশন মোলহেড থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করার জন্য চাঁদপুর নৌপুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

নজরুল ইসলাম আতিক/এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]