নেত্রকোনায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী-শাশুড়ি আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৪:৩৩ এএম, ১৪ মে ২০২১

নেত্রকোনার দুর্গাপুরে দিলারা আক্তার (৩৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার চন্ডিগড় ইউনিয়নের নোয়াগাও গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে তার স্বামী আবু বকর সিদ্দিক (৪২) ও শাশুড়ি আমেনাকে (৬৫) আটক করে দুর্গাপুর থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে পরিবারের লোকজন ঘুমিয়ে পরে। সেহেরি খাওয়ার জন্য অন্যান্য দিনের মতো সকলেই উঠেন। সেহেরি শেষে ফজরের নামাজ আদায় করেন। পরবর্তীতে তার স্ত্রী নামাজে থাকা অবস্থা আবু বকর ঘুমিয়ে পরেন। ভোরে হাসের বাচ্চার শব্দ শুনে ঘুম থেকে উঠে দেখতে পান তার স্ত্রী মৃত অবস্থায় বিছানায় পড়ে আছে। তার স্বামীর চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নুর এ আলম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনায় মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য দিলারা আক্তারের স্বামী ও শাশুড়িকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এইচ এম কামাল/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]