বিনামূল্যে সেবা দিচ্ছেন দম্পতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৪:৫১ পিএম, ১৫ মে ২০২১

‘আমি অজোপাড়া গাঁ থেকে লেখাপড়া করেছি। বাবার স্বপ্ন পূরণ করতে মূলত চিকিৎসক হওয়া। মা-বাবার ইচ্ছে ছিল আমি যেন ভালো করে পড়ালেখা করে সমাজের অসহায় মানুষদের পাশে থাকি।’

কথাগুলো বলছিলেন, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের শেলবরিষা সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক ডা. এ বিএম কামরুল হাসান।

তিনি বলেন, আমার মা-বাবার নামে ২০১৭ সালের ৩১ জানুয়ারি শেলবরিষা সমাজকল্যাণ সংস্থা ও নাছরিন-আমীর সেবা কেন্দ্র প্রতিষ্ঠা করি। আমার ভবিষ্যৎ পরিকল্পনা আছে শেলবরিষা গ্রামেই হবে অসহায় মানুষদের জন্য হাসপাতাল।

doc1

উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের শেলবরিষা সমাজকল্যাণ সংস্থার ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে বিনামূল্য চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ উদ্বোধন করেন বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোফাখারুল ইসলাম।

শনিবার শেলবরিষা সমাজকল্যাণ সংস্থা ও নাছরিন-আমীর সেবা কেন্দ্রের আয়োজনে বিনামূল্য চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে ১০০ অসহায়ের মাঝে।

এ সময় রোগী দেখেন- বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোফাখারুল ইসলাম ও ডা. আমিনুর রহমান রনি।

doc1

ডা. মোফাখারুল ইসলাম বলেন, কামরুল হাসান যে উদ্যোগ নিয়েছে তা এক কথায় দারুণ। তার জন্য শুভ কামনা রইলো। তিনি যেন সব সময় মানুষের পাশে থাকতে পারেন।

শেলবরিষা সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক ডা. এ বিএম কামরুল হাসানের বাবা আমীর হোসেন বলেন, আমার জীবনে আর কিছু চাওয়ার নেই। আমার শখ ছেলে পূরণ করেছে। ইচ্ছা ছিল কামরুল হাসান ভালো করে পড়ালেখা করে চিকিৎসক হয়ে শেলবরিষা গ্রামের অসহায়দের পাশে দাঁড়াবে।

ইউসুফ দেওয়ান রাজু/এমআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]