ছাগল চুরির অপবাদে নির্যাতন : ঢাকায় পালানোর সময় গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০১:৫৩ পিএম, ১৮ মে ২০২১

দিনাজপুরে ছাগল চুরির অপবাদে গাছে বেঁধে প্রতিবন্ধীসহ তিন কিশোরকে নির্যাতনের মামলায় প্রধান আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ মে) ভোর ৫টায় ফুলবাড়ী পৌরশহরের ঢাকা মোড়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, উপজেলার শিবনগর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের বাসিন্দা ও রামভদ্রপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তাকিম সরকার বাবু মাস্টার (৫০) ও তার ছোট ভাই সৌমিক পারভেজ শুভ (২৩)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বলেন, মঙ্গলবার ভোরে ফুলবাড়ী পৌর শহরের ঢাকা মোড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা ঢাকা পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরও জানান, এ মামলায় গত ২ মে রাতে অভিযান চালিয়ে উপজেলার রামভদ্রপুর গ্রামের মৃত আজিম উদ্দীনের ছেলে আফজাল হোসেন (৫৫), মহসীন আলীর ছেলে শাকিব বাবু (২৫), আব্দুল হালিমের ছেলে মমিনুল ইসলাম (২৮), মৃত ইউনুস আলীর ছেলে পলাশ হোসেন (২৮) ও জাফরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে শিপন ইসলাম (২৪) গ্রেফতার করা হয়। বর্তমানে তারা কারাগারে রয়েছেন।

উল্লেখ্য, শনিবার (১ মে) দুপুরে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ছাগল চুরির অপবাদে শারীরিক প্রতিবন্ধীসহ তিন কিশোরকে গাছে বেঁধে পৈশাচিক নির্যাতনের করা হয়। ফুলবাড়ী উপজেলার ৭ নম্বর শিবনগর ইউনিয়নের রামভদ্রপুর বুদ্ধিজীবীর মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

এমদাদুল হক মিলন/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]