গাঁজাসহ স্বামী-স্ত্রী-শ্যালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ১৮ মে ২০২১ | আপডেট: ০৮:৪৭ পিএম, ১৮ মে ২০২১
ফাইল ছবি

বগুড়ার শেরপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী ও শ্যালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৭ মে) দিবাগত রাতে তিরাইল বিশ্বাস গ্রামে মাদকবিরোধী অভিযানে তাদের গ্রেফতারের পর মঙ্গলবার (১৮ মে) বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

তারা হলেন- উপজেলার ভবানীপুর ইউনিয়নের তিরাইল বিশ্বাস গ্রামের জহির উদ্দিনের ছেলে মোসলেম উদ্দিন (৩৮), একই ইউনিয়নের আমিনপুর গ্রামের রহমত আলীর ছেলে সাইফুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী জরিনা খাতুন (৩৫)। এর মধ্যে মোসলেম ও সাইফুল সম্পর্কে শ্যালক-দুলাভাই।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজাহার আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ মোসলেম উদ্দিনকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে পাশের বালেন্দা সড়কের মোড়ে মাদকদ্রব্য বিক্রিকালে ৪৫০ গ্রাম গাঁজাসহ সাইফুল ও জরিনাকে পুলিশ গ্রেফতার করে।

তিনি আরও জানান, আটকরা এলাকায় মাদককারবারি হিসেবে পরিচিত। কিছুদিন ধরে তার গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]