ক্যারম বোর্ডের ওপর পড়ে ছিল নবজাতক, নিয়ে গেলেন চা-দোকানির স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ০৭ জুন ২০২১
ফাইল ছবি

বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় ফেলে যাওয়া এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে সে বাগেরহাট সদর হাসপাতালে রয়েছে এবং সুস্থ আছে।

রোববার (৬ জুন) দিবাগত রাতে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পরিত্যক্ত অবস্থায় নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

বাগেরহাট সদর থানার পরিদর্শক আবু সাঈদ বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার রাতে বেমরতা ইউনিয়নের চিতলী বৈটপুর গ্রামের একটি চায়ের দোকানের পাশে ওই শিশুটি পড়ে ছিল। স্থানীয় ইমরান শেখের স্ত্রী লিজা আক্তার নবজাতকের কান্না শুনতে পান। পরে তিনি দোকানের কাছে গিয়ে ক্যারম বোর্ডের ওপর নবজাতককে দেখতে পেয়ে বাড়িতে নিয়ে যান। পরে ৯৯৯ নম্বর কল পেয়ে পুলিশ রাতেই ওই বাড়িতে গিয়ে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও বলেন, কে বা কারা নবজাতককে এভাবে ফেলে গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। ইতোমধ্যে হাসপাতালে থাকা শিশুটিকে দত্তক নিতে অনেকেই আগ্রহ দেখিয়েছেন। বিষয়টি আদালতে জানানো হবে। এ ব্যাপারে আদালতই পরবর্তী করণীয় বিষয়টি ঠিক করে দেবে।

বাগেরহাটের সিভিল সার্জন কে এম হুমায়ুন কবির জানান, মেয়ে নবজাতকটি সুস্থ ও স্বাভাবিক রয়েছে। তাকে হাসপাতালে রেখে বিশেষভাবে পরিচর্যা করা হচ্ছে।

শওকত আলী বাবু/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]